ঢাকা, মঙ্গলবার, ১৪ চৈত্র ১৪২৯, ২৮ মার্চ ২০২৩, ০৫ রমজান ১৪৪৪

রাজনীতি

জাপা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সিরাজুল ইসলাম মারা গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
জাপা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সিরাজুল ইসলাম মারা গেছেন

ঢাকা: জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি ও তেজগাঁও থানা সাবেক সভাপতি হাজী মো. সিরাজুল ইসলাম শনিবার রাতে আনুমানিক সময় ৩টায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

রোববার (২৯ জানুয়ারি) জাতীয় পার্টি সূত্রে এ তথ্য জানা গেছে।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মুজিবুল হক চুন্নু বলেন, হাজী সিরাজ একজন ভালো মানুষ ছিলেন। তিনি দক্ষ ও অভিজ্ঞ সাংগঠনিক রাজনৈতিক নেতা ছিলেন। জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয়ভাবে তিনি প্রত্যেকটি কর্মসূচিতে অংশগ্রহণ করতেন। তিনি সদালাপী, মিষ্টিভাসি ও ব্যক্তিত্ব সম্পূর্ণ নেতা ছিলেন। জাতীয় পার্টি একজন সাংগঠনিক নেতাকে হারাল- যে অভাব সহসাই পূরণ হওয়ার নয়। তার কর্মকাণ্ড জাতীয় পার্টি চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ রাখবে।

আরেক শোকবার্তায় হাজী সিরাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ জানিয়েছেন ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মো. শফিকুল ইসলাম সেন্টু এবং ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব ও ভাইস-চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম পাঠান। তারা মরহুমের বিদেহী রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ আজ (রোববার) বাদ আছর কারওয়ান বাজার আম্বরশাহ শাহী জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa