ঢাকা, রবিবার, ১৯ চৈত্র ১৪২৯, ০২ এপ্রিল ২০২৩, ১০ রমজান ১৪৪৪

রাজনীতি

কমলাপুর থেকে বিএনপির পদযাত্রা শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
কমলাপুর থেকে বিএনপির পদযাত্রা শুরু

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের নেতৃত্বে কমলাপুর স্টেডিয়ামের সামনে থেকে দলটির গণ পদযাত্রা শুরু হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর কমলাপুর স্টেডিয়ামের সামনে থেকে এ পদযাত্রা শুরু হয়।

মালিবাগ কাঁচা বাজারের সামনে গিয়ে এ কর্মসূচি শেষ হয়।

এর আগে বেলা ১টার পর থেকেই দলটি নেতাকর্মীরা পদযাত্রায় অংশ নিতে কমলাপুর এলাকায় এসে জড়ো হতে থাকেন।

গণতন্ত্র পুনরুদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং ১০ দফা দাবি আদায়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে এ পদযাত্রা কর্মসূচি আয়োজন করা হয়।

পদযাত্রা কর্মসূচির সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম। সঞ্চালনা করছেন ঢাকা দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।  

পদযাত্রা কর্মসূচিতে উপস্থিত রয়েছেন-বিএনপি নেতা খায়রুল কবির খোকন, হাবিবুর রহমান হাবিব, মীরা সরাফত আলী সপু, আব্দুস সালাম আজাদ, মীর নেওয়াজ আলী নেওয়াজ, ডা. রফিকুল ইসলাম, নবী উল্লাহ নবী, কাজী আবুল বাশার, রবিন, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, সাইফুল আলম নিরব, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

এর আগে গত শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর বাড্ডা থেকে রামপুরা হয়ে মালিবাগ হোটেল পর্যন্ত পদযাত্রা কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

এরপর সোমবার (৩০ জানুয়ারি) রাজধানীর যাত্রাবাড়ী থেকে এ পদযাত্রা শুরু হয়ে শ্যামপুর পর্যন্ত কর্মসূচি পালন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) গাবতলি থেকে শুরু হয়ে মাজার রোড হয়ে মিরপুর ১০ নম্বর গোল চত্ত্বর পর্যন্ত কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।  

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
টিএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa