ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নবনির্বাচিত এমপি উকিল সাত্তারকে শুভেচ্ছা জানাচ্ছে কর্মী-সমর্থকরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
নবনির্বাচিত এমপি উকিল সাত্তারকে শুভেচ্ছা জানাচ্ছে কর্মী-সমর্থকরা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপ-নিবার্চনে বিএনপির বহিষ্কৃত নেতা নবনির্বাচিত এমপি উকিল আব্দুস সাত্তার ভূইয়াকে ফুলেল শুভেচ্ছা জানাতে তার বাড়িতে ভিড় করছে কর্মী সমর্থকসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা। অন্যান্য সংগঠনের প্রতিনিধিরাও শুভেচ্ছা জানাচ্ছে।

 

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) সকাল থেকে তার শহরস্থ মেড্ডা এলাকার বাসভবনে উকিল সাত্তারকে ফুলেল শুভেচ্ছা জানান অনেকে। এ সময় তিনি তার নির্বাচনী এলাকার কর্মী সমর্থক, ভোটারসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানান। আগামী দিনগুলোতে তিনি এলাকার উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখবেন বলে জানান সাত্তার।  

প্রসঙ্গত, প্রবীণ এই রাজনীতিবিদ এ আসন থেকে ৫ বারের সংসদ সদস্য এবং জোট সরকারের আমলে আইন প্রতিমন্ত্রী ও ভূমি প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি ছিলেন। তবে গেল ১১ ডিসেম্বর তিনি দলীয় সিদ্ধান্তে জাতীয় সংসদ থেকে পদত্যাগ করে ওই আসনেই আবারো স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন। এরপর বিএনপিও তাকে দলের সব রকমের পদ থেকে বহিষ্কার করে।  

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।