ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনে বিএনপির আসা উচিত: স্বরাষ্ট্রমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
নির্বাচনে বিএনপির আসা উচিত: স্বরাষ্ট্রমন্ত্রী

মানিকগঞ্জ: নির্বাচনে বিএনপির আসা উচিত, আর যদি তারা বর্জন করে এটা সম্পূর্ণ তাদের নিজস্ব ব্যাপার বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।  

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলের দিকে পুলিশ সুপার কার্যালয়ে হ্যালো পুলিশ মানিকগঞ্জের উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি যে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে, আমি একজন রাজনৈতিক মানুষ হিসেবে মনে করি- তারা নিশ্চয়ই নির্বাচনে আসবে।  

তিনি বলেন, নির্বাচন ছাড়া এ দেশে কোনো দিন ক্ষমতার পরিবর্তন হবে না। যারা ষড়যন্ত্র বা অন্য কোনো উপায়ে ক্ষমতায় আসতে চান, এ দেশে তা অসম্ভব। এ বিষয়টি দেশের জনগণ জানে, বুঝতেও পেরেছে।  

আসাদুজ্জামান খান বলেন, কোভিড, জঙ্গি দমন, অগ্নি সন্ত্রাস দমনে অনেক পুলিশ শাহাদাত বরণ করেছেন। সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পুলিশকে আহ্বান করেছিলেন, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের বন্ধুতে পরিণত হযেছে সেই পুলিশ।

মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম আজাদ খানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দূর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ঢাকা রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) সৈয়দ নুরুল ইসলামসহ জেলার পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।