ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

রাজনীতি

পুলিশকে পোশাক-অস্ত্র দেওয়া হয়েছে জনগণের নিরাপত্তা দিতে: শম্ভু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
পুলিশকে পোশাক-অস্ত্র দেওয়া হয়েছে জনগণের নিরাপত্তা দিতে: শম্ভু

বরগুনা: পুলিশকে পোশাকসহ অস্ত্র দেওয়া হয়েছে জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে। আর তাই সব ধরনের অপরাধ দমনে পুলিশকে ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

বৃহস্পতিবার রাতে বরগুনায় সাধারণ জনগণের যেকোনো অভিযোগ এবং পুলিশের পক্ষ থেকে দায়িত্ব অবহেলার ঘটনা জানতে ব্যতিক্রমী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জনগণের প্রতিনিধি হিসেবে সকল প্রকার তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করব। উপস্থিত সবাইকে নির্ভয়ে সব অভিযোগ পুলিশকে জানাতে বলেন তিনি।

বরগুনা পুলিশ সুপার মো. আবদুস ছালামের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা-১ (সদর-আমতলী-তালতলী) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রশিদ,সদর উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম ও পৌর মেয়র কামরুল আহসান মহারাজ।  

অনুষ্ঠান শেষে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতারণ করে বরগুনা জেলা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।