ঢাকা, শনিবার, ১১ চৈত্র ১৪২৯, ২৫ মার্চ ২০২৩, ০৩ রমজান ১৪৪৪

রাজনীতি

সিলেটে ঝটিকা মিছিল থেকে ফেরার পথে ৮ শিবির নেতাকর্মী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
সিলেটে ঝটিকা মিছিল থেকে ফেরার পথে ৮ শিবির নেতাকর্মী আটক

সিলেট: সিলেটে ঝটিকা মিছিল থেকে ফেরার পথে ছাত্র শিবিরের ৮ নেতাকর্মীকে আটক করা হয়েছে।  

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নগরের কীনব্রিজের উত্তরপ্রান্ত থেকে তাদের আটক করে কোতোয়ালী পুলিশ।

আটকরা হলেন- হাদারপাড় কোম্পানীগঞ্জের আব্দুল রশিদের ছেলে এইচএসসি পড়ুয়া ফোরকান আহমদ, কোম্পানীগঞ্জের কুলাসাল এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে শাহপরান মাদরাসার হিফজ বিভাগের ছাত্র নাঈম সিদ্দিকী, গোয়াইনঘাটের সুন্দরগাঁও এলাকার তাহির রহমানের ছেলে ও দক্ষিণ সুরমা সরকারি কলেজের বাংলা দ্বিতীয় বর্ষের ছাত্র ইয়াসিন আহমদ, কোম্পানীগঞ্জের বাঘারপাড় এলাকার তেরাব আলীর ছেলে ও সিলেট সরকারি আলিয়া মাদরাসার ফাজিলের শিক্ষার্থী আবু সুফিয়ান সোহাগ, কোম্পানীগঞ্জ পশ্চিম বাঘারপাড়ের আব্দুল আল নাসিরের ছেলে ও কাঠালবাড়ি চৌমুহনী আলিয়া মাদরাসার দাখিলের শিক্ষার্থী মদিনাতুল মনোয়ার, একই শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ও কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ বাঘারপাড় জান্ডাকুল এলাকার মো. আশিকুর রহমানের ছেলে হাবিবুর রহমান, সুনামগঞ্জ ছাতক উপজেলার মৌবাগী এলাকার মো. আব্দুল গফুরের ছেলে ও কোম্পানীগঞ্জ চৌমুহনী বাজার মুরাদ আলী হাফিজিয়া মাদরাসার হিফজ বিভাগের শিক্ষার্থী মো. আব্দুল্লাহ ও গোয়াইনঘাটের সুন্দরগাঁও এলাকার তাজ উদ্দিনের ছেলে ও প্রিঙ্গাগুল দাখিল মাদরাসার শিক্ষার্থী মো. হাসান আহমদ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ বলেন, নগরের দক্ষিণ সুরমার বাবনা এলাকায় ছাত্র শিবির নেতাকর্মীরা হঠাৎ মিছিল বের করে জানতে পারি। মিছিল শেষে কয়েকজন কীনব্রিজ দিয়ে উত্তর সুরমায় আসার পরপরই ধাওয়া করে ৮ জনকে আটক করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে, ছাত্রশিবির নেতাকর্মীরা নগরের শাহী ঈদগাহ এলাকায় আরেকটি ঝটিকা মিছিল বের করে। মিছিলটি প্রায় ১৭ মিনিট সড়কে অবস্থান করে। পরবর্তীতে তারা ইলেক্ট্রিক সাপ্লাই নূরে আলা কমিউনিটি সেন্টারের বিপরীতে কাহির মিয়ার গলির সামনে পথসভার পর ওই স্থান ত্যাগ করে জানান স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৩
এনইউ/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa