ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

৫ দিনের কর্মসূচি ঘোষণা যুবলীগের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
৫ দিনের কর্মসূচি ঘোষণা যুবলীগের

ঢাকা: মাঝখানে একদিন বিরতি রেখে টানা পাঁচ দিনের কর্মসূচি দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। ২১ ফেব্রুয়ারি ছাড়া ১৭ থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত কর্মসূচি পালন করবে সংগঠনটি।

 

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে বিএনপির সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে এই কর্মসূচি দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

তিনি বলেন, ১৭ ফেব্রুয়ারি শুক্রবার বিকেল তিনটায় বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের প্রতিবাদ সমাবেশ। একই দিন বিকেল চারটায় ফার্মগেটে যুবলীগ চত্বরে ঢাকা মহানগর উত্তর যুবলীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।  

পরশ বলেন, ১৮ ফেব্রুয়ারি শনিবার ঢাকা মহানগর ছাড়া দেশের সব বিভাগীয় শহরে যুবলীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে। ১৯ ফেব্রুয়ারি রোববার দেশের প্রতিটি উপজেলা, থানা ও পৌরসভায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।  

তিনি বলেন, ২০ ফেব্রুয়ারি সোমবার দেশের প্রতিটি জেলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। ২১ ফেব্রুয়ারি কোনো কর্মসূচি থাকবে না। তবে ২২ ফেব্রুয়ারি বুধবার ঢাকা মহানগরের জাতীয় সংসদের আসনভিত্তিক এবং দেশের সব মহানগরের প্রতিটি থানায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
ইএসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।