ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে পিপীলিকার পাখা গজিয়েছে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
নারায়ণগঞ্জে পিপীলিকার পাখা গজিয়েছে: শামীম ওসমান কথা বলছেন এমপি একেএম শামীম ওসমান।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) একেএম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে পিপীলিকার পাখা গজিয়েছে। আমরা কাউকে আন্ডার এস্টিমেট করি না।

আপনারা ২০০১ থেকে যেভাবে আমাদের ওপর অত্যাচার ও নির্যাতন করেছিলেন, তাদের উদ্দেশে বলতে চাই জনগণ রায় দিলে ক্ষমতায় যান, আপত্তি নেই। তবে নারায়ণগঞ্জে এমন কোনো কিছু করার চেষ্টা করবেন না। আপনারা বোমা ব্লাস্ট করিয়েছিলেন, একবার যদি বুঝতে পারি, এমন কোনো কিছু আবার করতে যাচ্ছেন তাহলে ভালো হবে না।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া রাইফেলস ক্লাবে ছাত্রলীগের এক সভায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

বিএনপিকে উদ্দেশে করে শামীম ওসমান বলেন, ২০০৮ সালে আপনাদের নিজেদের লোক ছিল, ২৯টি সিট পেয়েছিলেন। এবার দাঁড়ান সুষ্ঠু নির্বাচন হলে ২টি সিটও পাবেন না। তারা নিজের দলের নেতাদের হত্যা করে ইস্যু তৈরির চেষ্টা করবে। ওরা কিছু করতে পারবে না। কারণ শয়তান কখনও আল্লাহর সাথে পারে না। শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে। ওরা স্টুপিড, বোঝে না উনি বার বার বাঁচেন কেন। কারণ আল্লাহ বাঁচান।

তিনি বলেন, ছাত্রলীগের ছেলেরা আমাদের বলেছিল আপনারা মঞ্চে থাকবেন। আমি বলেছি না আমরা থাকবো না। তোমরা থাকবে এবং বক্তব্য দেবে। আমরা দেখতে চাই আমাদের পরবর্তী প্রজন্ম সেই রকম শক্তিশালী কিনা। ছাত্রলীগ আমাদের সন্তান সংগঠন। তাদের উৎসাহিত করা আমাদের নৈতিক দায়িত্ব। আগামী ১৮ তারিখ দুপুর আড়াইটায় ওসমানী স্টেডিয়ামে ছাত্রলীগ সমাবেশ ডেকেছে।

তিনি আরও বলেন, আমরা চাই ওসমানী স্টেডিয়ামে যেন সেদিন স্মরণ কালের শ্রেষ্ঠ সমাবেশ হয়। আমরা দেখতে চাই ছাত্রলীগ নেতারা কী বলে। অনেকে বলে কমিটি নেই, কমিটি লাগে না। আমি যখন ছাত্রলীগ করি তখন কোনো কমিটি ছিল না। আমি যখন তোলারাম কলেজের ভিপি পদে নির্বাচন করি আমারই এক চাচা ছাত্রলীগ থেকেই আমার বিরুদ্ধে আরেকজনকে দাঁড় করিয়েছিল।

এমপি শামীম ওসমান বলেন, আমাকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক করা হয়েছিল আমি দেয়াল টপকে পালিয়ে এসেছিলাম। আমাকে মন্ত্রী করতে চেয়েছিল আমি হইনি। আমরা নিজেদের নেতা ভাবিনি এখনও ভাবতে চাই না। অনেকে ডাকলে ১০টা লোকও আসে না। কিন্তু নিজেদের নেতা ভাবেন। ছাত্রলীগ নেতাদের বলব যাদের সামনে আনবেন সিএস, আরএস, পরর্চা দেখে আনবেন। আমরা দেওয়ার মত লোক চাই। খাই খাই লোক চাই না।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।