ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অসুস্থ বৃদ্ধাকে হত্যা করে টাকা-স্বর্ণালংকার লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
অসুস্থ বৃদ্ধাকে হত্যা করে টাকা-স্বর্ণালংকার লুট ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় আয়শা বেগম নামে অসুস্থ এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা করে টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ উঠেছে।  

বুধবার (১৫ ফেব্রুয়ারি) ঘটনার দুইদিন পর নিহতের মেয়ে নাছরিন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

তবে পুলিশের দাবি ঘটনাটি রহস্যজনক। সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাতে ফতুল্লার পশ্চিম তল্লা গ্রীণরোড এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, হত্যাকাণ্ড আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে। পুলিশের পাশাপাশি পিবিআই তদন্ত করছে। আশা করি দ্রুত এ হত্যার রহস্য উদঘাটন করতে পারবো।

মামলায় উল্লেখ করা হয়, নাছরিনের (৪৭) স্বামী উজ্জল বাহরাইন প্রবাসে থাকার সময় মারা যান। তার দুই ছেলে বাহরাইন থাকেন। ছোট ছেলে ও তার স্ত্রী এবং বৃদ্ধা মা আয়শাসহ প্রবাসে থাকা দুই ছেলের স্ত্রীকে সঙ্গে নিয়ে নিজ বাসায় বসবাস করেন। গত সোমবার বাসার সবাই বেড়াতে যায় এবং বৃদ্ধা আয়শা একাই বাসায় ছিলেন। রাতে নাছরিন বাসায় ফিরে দেখেন তার মা আয়শাকে শ্বাসরোধে হত্যা করে দুর্বৃত্তরা ঘর থেকে ৫০ হাজার টাকা ও ৭ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতালে পাঠায়।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।