ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রমজানে দাম বাড়াতে ব্যবসায়ীদের খোঁচাচ্ছে বিএনপি: মায়া

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
রমজানে দাম বাড়াতে ব্যবসায়ীদের খোঁচাচ্ছে বিএনপি: মায়া

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আসন্ন রমজানে দ্রবমূল্যের দাম বাড়ানোর জন্য ব্যবসায়ীদের খুঁচিয়ে দিচ্ছে বিএনপি।  

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে শান্তি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

শান্তি সমাবেশটির আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।  

মায়া চৌধুরী বলেন, সামনে রোজা আসছে, ঈদ হবে। দ্রব্যমূল্য নিয়ে দেশ স্থিতিশীল। কিন্তু বিএনপিরা বলছে দেশে দাম বাড়ছে। এভাবেই তারা ব্যবসায়ীদের খুঁচিয়ে দিচ্ছে যে দাম বাড়াও। রোজায় ইনশাল্লাহ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হবে। আপনারা (বিএনপি) যতই ষড়যন্ত্র করেন বা আন্দোলন করেন দেশের মানুষ এবং আওয়ামী লীগ কর্মীরা রাজপথে আছে। আর রাজপথেই এর মোকাবিলা হবে।

সময়োপযোগী আন্দোলন শুধু আওয়ামী লীগই করতে পারে বলে মন্তব্য করে তিনি বলেন, এটা ফেব্রুয়ারি মাস আর নির্বাচন হবে ডিসেম্বরে। আছে আর মাত্র ৮ থেকে ৯ মাস। সরকারকে নামানোর আন্দোলন করতে করতে মাজা ব্যাথা হয়ে যাবে তাদের। কিন্তু এর ফল আপনারা পাবেন না। তাই সময় উপযোগী আন্দোলন কীভাবে করতে হয় সেটা আওয়ামী লীগই জানে। আওয়ামী লীগের এত বছরের অভিজ্ঞ নেতারা থাকতে আপনারা (বিএনপি) বলছেন আমাদের দেশ থেকে বিতারিত করবেন। এটা কি আপনারা মগের মুলুক পেয়েছেন? স্বাধীনতার পক্ষের শক্তিরা হচ্ছে শেখ হাসিনার হাতিয়ার।  

সমাবেশের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুল। সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো হুমায়ুন কবির।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সংসদ সদস্য ও দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
ইএসএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।