ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিরোধী শক্তিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করছি: এমপি লাবু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
বিরোধী শক্তিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করছি: এমপি লাবু 

ফরিদপুর: ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহাদাব আকবর চৌধুরী লাবু বলেছেন, আমরা আমাদের বিরোধী শক্তিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করছি; অন্য কোনোভাবে নয়।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ফরিদপুরের সালথা উপজেলার জয়ঝাপ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি লাবু বলেন, আমরা কোনো সময় হামলা-মামলা করিনি এবং কোনোরকম অন্যায় কারো ওপর করিনি। কারণ, একটা জায়গায় বিভিন্ন মতামতের লোকজন থাকবে সেটাই স্বাভাবিক এবং গণতন্ত্র সেটাই বলে যে প্রত্যেকের মতামতকে সম্মান দেওয়া।

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (এস্টেট ও ভূমি) যুগ্মসচিব ও জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, উপজেলা নির্বাহী অফিসার মো. আক্তার হোসেন শাহিন, উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু জাফর মোল্যা, জয়ঝাপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোশাররফ তালুকদার, আওয়ামী লীগ নেতা খোরশেদ খাঁন, আবু সায়েম মিয়া টিটন প্রমূখ।

বক্তব্য শেষে জয়ঝাপ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এ সংসদ সদস্য।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।