ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যশোরে সন্ত্রাসের বিরুদ্ধে যুবলীগের শান্তি সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
যশোরে সন্ত্রাসের বিরুদ্ধে যুবলীগের শান্তি সমাবেশ

যশোর: যশোরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ ও শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা শান্তি সমাবেশ করেছে।

সোমবার বিকেলে সদর উপজেলার হৈবতপুর ইউনিয়ন পরিষদ মাঠে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক ফজলে শাম্স পরশ, সাধারণ সম্পাদক মাইনুল খান নিখিলের নির্দেশে ও সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সার্বিক সহযোগিতায় শান্তি সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন, যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল।

বিশেষ অতিথি ছিলেন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন, হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সিদ্দিক ও হৈবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সামছুল হক বিশ্বাস।

হৈবতপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক সরোয়ার হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক জাহাঙ্গীর আলমের সঞ্চলনায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, মীর হামিদুল ইসলাম, সাবেক যুগ্ম-সাধারণ আহসানুল করিম রহমান, সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন ও ইউপি সদস্য আলমগীর হোসেন।  

সমাবেশে বক্তারা বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ ও আওয়ামী লীগকে সুসংগঠিত করতে নেতাকর্মীদের দিক-নির্দেশনা দেন।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
ইউজি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।