ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এদের মতিগতি কিন্তু খারাপ: ওবায়দুল কাদের

মহিউদ্দিন মাহমুদ, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
এদের মতিগতি কিন্তু খারাপ: ওবায়দুল কাদের ওবায়দুল কাদের

মিঠামইন, কিশোরগঞ্জ থেকে: আগামী নির্বাচনের আগে নেতাকর্মীদের সর্তক থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে ইঙ্গিত করে বলেছেন, এদের মতিগতি কিন্তু খারাপ।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে কিশোরগঞ্জের মিঠামইন হেলিপ্যাড মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে সভা মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, খেলা হবে। হবে খেলা? কী করে খেলবো? বিএনপি তো জানে নির্বাচনে এলে জামানত থাকবে না। বড় খারাপ অবস্থা, পথ হারিয়ে পদযাত্রা। কী খেলবে এরা? আন্দোলনে হেরে গেছে। নির্বাচনে খেলতে চান, খেলা হবে। আমরা প্রস্তুত। হাওরের মানুষ শেখ হাসিনা ও নৌকার পাশে আছে।

আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বিএনপিকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, খেয়াল রাখবেন। এদের মতিগতি কিন্তু খারাপ। এখন তারা দেখছে নির্বাচন করে শেখ হাসিনার সঙ্গে জেতা সম্ভব না। এখন তাদের মতলব হচ্ছে শেখ হাসিনার সরকারকে ষড়যন্ত্র করে হটিয়ে দেওয়া। এদের হাতে ভাঙচুরের লাঠি। শপথ নিতে হবে অগ্নি সন্ত্রাস করতে এলে আমরা যে হাতে আগুন দেবে, সেই হাত পুড়িয়ে দেব।

এ সময় উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, তৈরি আছেন তো? বুকের পাটা আছে তো? মনের জোর আছে তো? খেলা হবে।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, তাঁকে যেতে হবে সংবিধান মেনে। কিন্তু তাঁকে আমরা ভুলিনি, ভুলবো না। আমাদের নেত্রী তাঁকে খুব শ্রদ্ধা করেন। সারাদেশ তাঁকে সম্মানের চোখে দেখে।

জনসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
এমইউএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।