ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘আমি মন্ত্রী নই, আপনাদের সেবক’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
‘আমি মন্ত্রী নই, আপনাদের সেবক’

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আমাদের নেত্রী শেখ হাসিনা দেশের মানুষের সেবায় সব সময় নিজেকে নিয়োজিত রাখেন। তিনি দেশের উন্নয়নে পৃথিবীর মধ্যে দৃষ্টান্ত।

তাই আমি তার একজন কর্মী হিসাবে নিজেকে কখনো আপনাদের কাছে মন্ত্রী হিসাবে পরিচয় দিতে চাই না। আমি আপনাদের একজন সেবক
হিসাবে বেঁচে থাকতে চাই।

শুক্রবার (৩ মার্চ) রাতে পিরোজপুরের নাজিরপুরের নাওটানা মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জাতিকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে শেখ হাসিনার সরকার ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন। বিশ্বের উন্নত দেশগুলোর শিক্ষা ব্যবস্থাকে অনুসরণ করে এদেশের শিক্ষা প্রতিষ্ঠানে পাঠ দান চলছে। তাই শিক্ষকদের সেভাবেই প্রশিক্ষিত করে তোলা হচ্ছে।  

শ ম রেজাউল করিম বলেন, বিএনপি সরকারের সময় দেশে উন্নয়নের নামে লুটপাট চলে। আর তাইতো খালেদা জিয়া ও তার ছেলে সেই লুটপাটের মামলায় সাজাপ্রাপ্ত হয়েছেন।

তিনি বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। আর এটা একমাত্র শেখ হাসিনার মতো একজন সরকার প্রধানের দ্বারাই সম্ভব। দেশের এই উন্নয়নের জন্য আগামীতেও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।  সবসময় শেখ হাসিনা ও নৌকার সঙ্গে থাকতে হবে। আমাদের নেত্রী দেশের মানুষের সেবায় সব সময় নিজেকে নিয়োজিত রাখেন। তিনি দেশের উন্নয়নে পৃথিবীর মধ্যে দৃষ্টান্ত। তাই আমি তার একজন কর্মী হিসাবে নিজেকে কখনো আপনাদের কাছে মন্ত্রী হিসাবে পরিচয় দিতে চাই না। আমি আপনাদের একজন সেবক হিসাবে বেঁচে থাকতে চাই।  

নাওটানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার মো. শাহ আলম আকনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সমাবেশে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে মন্ত্রী উপজেলার মালিখালী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে বক্তব্য রাখেন।  

বাংলাদেশ সময়: ০৯২৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।