ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরে আ.লীগ নেতাকে প্রাণনাশের হুমকি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
ফরিদপুরে আ.লীগ নেতাকে প্রাণনাশের হুমকি

ফরিদপুর: ফরিদপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মনিরুজ্জামান মনিরকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে।  

এর প্রতিবাদে রোববার (১২ মার্চ) বিকেলে শহরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগের নেতারা।

ফরিদপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির জানান, শনিবার (১১ মার্চ) দিনগত রাত ১২টার দিকে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন তিনি। পথিমধ্যে আলীপুর গোরস্থানের কাছে পৌঁছালে তিনটি মোটরসাইকেলে ছয়জন সন্ত্রাসী তার গতিরোধ করে পিস্তলের বাট দিয়ে তাকে আঘাত করে এবং বেশি বাড়াবাড়ি না করতে এবং বাসা থেকে বের না হতে বলে।

মনির জানান, এর আগেও তার বাসায় গিয়েও একইভাবে হুমকি দেওয়া হয়। 'দলের মধ্যে নোংরা রাজনীতি শুরু হয়েছে। একারণেই এসব হচ্ছে বলে অভিযোগ করেন মনির।

এদিকে আওয়ামী লীগ নেতা মনিরকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে রোববার (১২ মার্চ) বিকেলে ফরিদপুর প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির, ফরিদপুর পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সদস্য শেখ মাহতাব আলী মেথু, ফরিদপুর পৌরসভার কাউন্সিলর ইকবাল আহমেদ ফয়সাল, ইমরান সিজার, ১০ নম্বর ওয়ার্ড পৌর আওয়ামী লীগের সভাপতি শাহিনুর রহমান প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা অভিযোগ করেন, বর্তমানে ফরিদপুরের রাজনীতি করার সুস্থ পরিবেশ নেই। কয়েকদিন আগে পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হোসেন মিঠুর বাড়িতে বোমা হামলা হয়েছে। শনিবার মনিরকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে এসবের সঙ্গে জড়িতদের গ্রেফতার ও শাস্তি দাবি করেন।

এ ঘটনায় ফরিদপুর কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ জানানো হবে বলেও মনিরুজ্জামান মনির।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।