ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভোট থেকে দূরে থেকে ফাঁকা আওয়াজ দেবেন না: ইনু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
ভোট থেকে দূরে থেকে ফাঁকা আওয়াজ দেবেন না: ইনু জাসদ সভাপতি হাসানুল হক ইনু

কুষ্টিয়া: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জনগণ ও তরুণ সমাজের প্রতি যদি এত আস্থা থাকে তবে ভোটে এসে আমাদের হারিয়ে দিন। ভোট থেকে দূরে থেকে ফাঁকা আওয়াজ দেবেন না।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে যোগ দিয়ে বিএনপি নেতাদের উদ্দেশ্য করে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ইনু বলেন, ভোট নিয়ে সংবিধানের বাইরে কোনো আলোচনা হবে না। খালি কলসি বেশি বাজে এমন অবস্থা এখন বিএনপির।

তিনি আরও বলেন, নিত্য পণ্যের দাম বাড়ার সঙ্গে বাজার সিন্ডিকেটের কারসাজি আছে, তবে সেটা শক্ত হাতে দমন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ইনু বলেন, বাজার সিন্ডিকেট দমন করার কোনো বিকল্প নেই, আমরা চাই ভোটের আগে মানুষ যেন হাসিমুখে ভোট দিতে আসে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, তালবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান মণ্ডল, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আরিফুল ইসলামসহ জাসদের দলীয় নেতাকর্মীরা।

পরে হাসানুল হক ইনু ওই বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।