ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

রাজনীতি

বিএনপির পল্লী উন্নয়ন সম্পাদক হলেন ফরহাদ হোসেন 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
বিএনপির পল্লী উন্নয়ন সম্পাদক হলেন ফরহাদ হোসেন 

ঢাকা: ফরহাদ হোসেন আজাদকে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য পদ থেকে পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে পদোন্নতি দিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

মঙ্গলবার (২১ মার্চ) দলের গঠনতন্ত্রের প্রাপ্ত ক্ষমতা বলে তিনি এ সিদ্ধান্ত দেন বলে জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

ফরহাদ হোসেন আজাদকে দেওয়া চিঠিতে উল্লেখ করা হয়েছে, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আশা করেন, দলের নীতি, আদর্শ ও কর্মসূচি বাস্তবায়নের জন্য সর্বশক্তি নিয়োগ করে আপনি দলের সমর্থন, জনপ্রিয়তা ও শক্তি বৃদ্ধিতে যথাসাধ্য অবদান রাখবেন।

জানতে চাইলে ফরহাদ হোসেন আজাদ বাংলানিউজকে বলেন, ‘আমাকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে মনোনীত করেছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এজন্য আমি তার কাছে কৃতজ্ঞ। ইতোমধ্যে এ সংক্রান্ত একটি চিঠি আমি হাতে পেয়েছি। ’

ছাত্রদল ও যুবদলের সাবেক সহ-সভাপতি  ফরহাদ হোসেন আজাদ পঞ্চগড় জেলা বিএনপির সদস্য সচিব হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন। ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-২ আসন থেকে দলীয় মনোনয়নে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনি।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এমএইচ/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।