ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

রাজনীতি

মাসব্যাপী গণ-ইফতার বিতরণ কর্মসূচি চালু করছে এবি পার্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
মাসব্যাপী গণ-ইফতার বিতরণ কর্মসূচি চালু করছে এবি পার্টি

ঢাকা: আর্থিক অনটন ও নিত্যপণ্যের উচ্চমূল্যে কষ্টভোগী রোজাদারদের মধ্যে মাসব্যাপী গণ-ইফতার বিতরণ কর্মসূচি চালু করছে এবি পার্টি।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ২৪ মার্চ শুক্রবার পহেলা রমজান এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন বিজয়-৭১ চত্বরে বিকেল সাড়ে ৫টায় এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্সি ও উর্দু বিভাগের সাবেক চেয়ারম্যান ড. আবু মূসা মো. আরিফ বিল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম।

সংবাদ বিজ্ঞপ্তিতে এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, আমরা প্রথম রমজান থেকে শেষ রমজান পর্যন্ত আর্থিক অনটনে থাকা একহাজার রোজাদারের মধ্যে রান্না করা উন্নতমানের খাবার পরিবেশনের উদ্যোগ নিয়েছি। যারা কষ্টে আছেন তারা বিনা সংকোচে প্রতিদিন বিকেলে আমাদের অফিসে চলে আসবেন। আমাদের পক্ষ থেকে তাদের প্রতি আন্তরিক দাওয়াত। আমরা সুশৃঙ্খলভাবে তাদেরকে ইফতার পরিবেশনের চেষ্টা করবো।

তারা আরও বলেন, আমরা সবাই যদি অনাহারী ও সামর্থহীন দেশবাসী ও স্বজনদের পাশে দাঁড়াই, তাহলে ক্ষুধার কষ্ট লাঘবে কিছুটা হলেও সহায়ক হবে। আমাদের আহ্বান থাকবে প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে সামর্থ্যানুযায়ী এরকম উদ্যোগ নিন। অথবা অর্থ, ইফতার উপকরণ অথবা স্বেচ্ছাশ্রম দিয়ে সামর্থ্য অনুযায়ী আমাদের আয়োজনে শরিক হোন। আল্লাহ রাব্বুল আলামিন নিশ্চয়ই আপনাদের দান ও সামান্য এ মানবিক প্রচেষ্টা কবুল করবেন।  

দলের উদ্যোগে স্বেচ্ছাশ্রম বা আর্থিক ও উপকরণগত সাহায্য করতে আগ্রহীদের এবি পার্টির দাপ্তরিক কর্মকর্তা আবু বকর সিদ্দিক (০১৮২৫৬৫১২৩৫) এর সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
এমএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।