ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

রাজনীতি

 কোমরে পিস্তল গুঁজে ছবি পোস্ট করা সেই ছাত্রলীগ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
 কোমরে পিস্তল গুঁজে ছবি পোস্ট করা সেই ছাত্রলীগ নেতা আটক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং ওরফে সুদেব সিং

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট করা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং ওরফে সুদেব সিংকে আটক করেছে পুলিশ।

রোববার (২৬ মার্চ) বিকেল ৩টার দিকে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, শুভ্রদেব ওরফে সুবেদ সিংকে বিকেল ৩টার দিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি বলেন, শুভ্রদেব শনিবার (২৫ মার্চ) তার ফেসবুকে কোমরে পিস্তল গুঁজে একটি ছবি পোস্ট করেন। ঘটনাটি মিডিয়ায়ও এসেছে। এতে জনমনে ভীতির সৃষ্টি হয়েছে। আমরা তার ওই পিস্তল সম্বন্ধে জানতে তাকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করছি। তবে এ ব্যাপারে কোনো মামলা হবে কি-না কিংবা শ্রভ্রদেবকে গ্রেফতার করা হবে কিনা এ বিষয়টি তাকে জিজ্ঞাসাবাদের আগে বলা যাচ্ছে না।

ছাত্রলীগের এই নেতা অবশ্য দাবি করেন, তার ওই পিস্তলটি খেলনা পিস্তল। বোয়ালমারীর কাটাগড় মেলার থেকে তার ভাতিজার জন্য খেলনা পিস্তলটি কিনেছেন। জাস্ট শখ করে খেলনা পিস্তল মাজায় গুঁজে ছবি তুলে পোস্ট করেছেন। এরপর নানাজন নানা কমেন্ট করার পরে ছবিটি ডিলিট করে দিয়েছেন।

এর আগে  এ ঘটনা নিয়ে ‘কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছাত্রলীগ নেতার ছবি!’ শিরোনাম একটি সংবাদ প্রকাশ করে বাংলানিউজ।  

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।