ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩০, ০১ জুন ২০২৩, ১২ জিলকদ ১৪৪৪

রাজনীতি

বিএনপির একটিই অপচেষ্টা নির্বাচন বানচাল করা: মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
বিএনপির একটিই অপচেষ্টা নির্বাচন বানচাল করা: মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী

নোয়াখালী: বিএনপিকে ইঙ্গিত করে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, এখন দলটির একটিই অপচেষ্টা নির্বাচন বানচাল করা। তৃতীয় কোনো শক্তি দেশটা নিক।

বিএনপি হতে পারবে না। তাই শেখ হাসিনাকে হতে দেবে না।  

বিএনপি ক্ষমতায় আসবে না জেনে তৃতীয় কোনো শক্তিকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছে দাবি করেন মন্ত্রী। তিনি বলেন, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় তারা। ওই পথ বন্ধ।  

শুক্রবার (৩১ মার্চ) দুপুরে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।  

মন্ত্রী বলেন, মানুষ যদি আমাদের নৌকা মার্কায় ভোট দেয় প্রধানমন্ত্রী কে হবে তা বোঝা যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবেন। যারা এতিমের টাকা চুরি করছে। যাদের কাছে এতিমের টাকা নিরাপদ নয়। যারা এতিমের টাকার লোভ সামলাতে পারে না, আত্মসাৎ করে তাদের কাছে দেশের ১৭ কোটি মানুষের সম্পদ নিরাপদ থাকতে পারে না।  
 
তারেক জিয়াকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, তারেক জিয়া এতিমের টাকা চুরি, অর্থ পাচার, ২১ আগস্ট গ্রেনেড হামলা ও আওয়ামী লীগ নেত্রী আইভী রহমান হত্যা মামলার আসামি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতাকামী না হলে আমরা বাংলাদেশ পেতাম না। আইয়ুব খান ২৩ বছরের শাসনামলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিচ্ছিন্নতাবাদী বলে ১৩ বছর জেলে রাখেন। পাকিস্তান জন্মের পর থেকে বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন।
    
উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ অধ্যাপক ওয়ালী উল্যা, উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ, পৌর মেয়র কে এম ওবায়েদ উল্যা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa