ঢাকা, রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০, ২৮ মে ২০২৩, ০৮ জিলকদ ১৪৪৪

রাজনীতি

রোয়াংছড়ি উপজেলা আ.লীগের সভাপতি চহ্লামং, সম্পাদক তঞ্চঙ্গ্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
রোয়াংছড়ি উপজেলা আ.লীগের সভাপতি চহ্লামং, সম্পাদক তঞ্চঙ্গ্যা

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সপ্তম ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  

এতে উপজেলা ও ইউনিয়নে সব কাউন্সিলরদের সিদ্ধান্তক্রমে সভাপতি হিসেবে চহ্লামং মারমা এবং আনন্দসেন তঞ্চঙ্গ্যাকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

 

শনিবার (১ এপ্রিল) রোয়াংছড়ি উপজেলা সদরের টাউন হলে এ সম্মেলন অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব জনমজয় তঞ্চঙ্গ্যার সঞ্চালনায় এ সময় সভাপতিত্ব করেন একই কমিটির আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা।  

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর উশৈসিং বলেন, ১৯৯৭ সালের ২ ডিসেম্বর শান্তি চুক্তির ফসল পাহাড়ের সাধারণ জনগণ ভোগ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক বলে পাহাড়ের মানুষের প্রচুর উন্নয়ন হয়েছে। পাহাড়ের মানুষের চাহিদা অনুযায়ী প্রধানমন্ত্রী ভূমিহীনদের ভূমি ও ঘর নির্মাণ করে দিয়েছে যা অতীতের কোনো সরকার পারেনি।  

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।  

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবি, যুগ্ম সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, জেলা পরিষদের সদস্য সিংঅং খুমিসহ প্রমুখ।  

সম্মেলনের শেষে উপজেলা ও ইউনিয়নের সব কাউন্সিলরদের সিদ্ধান্তক্রমে সভাপতি হিসেবে চহ্লামং মারমা এবং আনন্দসেন তঞ্চঙ্গ্যাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে ঘোষণা দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৩ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa