ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাড়ি থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
বাড়ি থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ১ আবু মুসা ছোটন

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে আবু মুসা ছোটন (৪০) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পলাশ নামে একজনকে আটক করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (০৪ এপ্রিল) রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে একই দিন সন্ধ্যায় উপজেলার শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ হামলার ঘটনা ঘটে।

নিহত ছাত্রলীগ নেতা আবু মুসা ছোটন শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার মৃত আবুল কাসেমের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, জনতার হাতে আটক পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনের বাড়িতে গিয়ে তাকে জরুরি আলাপের কথা বলে পার্শ্ববর্তী স্কুল মাঠে নিয়ে যান। তাদের আলাপ আলোচনার একপর্যায়ে কথা কাটাকাটি শুরু হলে পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনকে মারধর শুরু করেন এবং এলোপাতাড়ি কোপাতে থাকেন। পরে ছোটনের চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে পলাশ নামে একজনকে আটক করে এবং রক্তাক্ত অবস্থায় আহত ছোটনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সেখানে তার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসকরা ছোটনকে মৃত ঘোষণা করে। পরে আটক পলাশকে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পলাশ মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানার চেষ্টা করা হচ্ছে।
বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।