ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘দেশের মাটিতে আর কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড হতে দেওয়া হবে না’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
‘দেশের মাটিতে আর কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড হতে দেওয়া হবে না’ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যেকোনো মূল্যেই হোক এ দেশের মাটিতে আর কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড হতে দেওয়া হবে না। এখানে কোনো জঙ্গিবাদের ঠাঁই নেই।

বাংলার মাটিতে দুর্নীতিবাজদের ঠাঁই নেই।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেলে মাদারীপুর পৌর কমিউনিটি সেন্টারের হল রুমে ইফতার সামগ্রী বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন,হাওয়া ভবন সৃষ্টি করে তারেক রহমান সস্ত্রাসীদের গডফাদার ও শীর্ষ দুর্নীতিবাজ হিসেবে চিহ্নিত হয়েছেন। দেশের টাকা পাচার করে এখন লন্ডনে বসে আরামে বিলাসবহুল জীপনযাপন করছেন। বিএনপি শুধু চোর নয়, শীর্ষ চোর। দুর্নীতিবাজ নয়, কুখ্যাত দুর্নীতিবাজ।

তিনি আরও বলেন,বাংলার মাটিতে দুর্নীতিবাজদের ঠাঁই নেই। আর কোনোদিন সন্ত্রাসী তারেক রহমান, লুটেরা বিএনপি-জামায়াতের কাছে বাংলাদেশকে ছেড়ে দেওয়া হবে না। বাংলাদেশের ১৭ কোটি মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।

তিনি বলেন, যারা মানুষকে পুড়িয়ে মেরে স্বার্থ হাসিল করতে চায়, তার কখনই জনগনের সেবক হতে পারে না। বিএনপি-জামায়াত নির্বাচনে বিশ্বাস করে না। এটার একটাই কারণ, সেটা হলো-জনগনের প্রতি তাদের কোনো আস্থাই নেই। জনগণ বিএনপিকে বিশ্বাস করে না।

এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর আদালতের পিপি অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান সিং ও মাদারীপুর পৌরসভার মেয়ার খালিদ হোসেন ইয়াদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।