ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গাংনীতে বিএনপির তিন নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
গাংনীতে বিএনপির তিন নেতা গ্রেফতার

মেহেরপুর: মেহেরপুরের গাংনী থানা পুলিশ অভিযান চালিয়ে বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।

শুক্রবার (০৭ এপ্রিল) দিবাগত ভোরে পৃথক তিনটি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- চেংগাড়া গ্রামের নঈমদ্দিনের ছেলে ওয়ার্ড যুবদলের সভাপতি নুরুল ইসলাম, তেরাইল গ্রামের মৃত জবেদ আলী বিশ্বাসের ছেলে বামন্দী ইউনিয়ন বিএনপির সাধারণ সস্পাদক নওশাদ আলী এবং এলাঙ্গী গ্রামের‌ মোহাম্মদ আলীর ছেলে স্থানীয় বিএনপি নেতা বজলুর রহমান।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

গাংনী থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদুর রহমান, এএসআই আব্দুল আলীমসহ সঙ্গীয় ফৌর্সসহ এ অভিযানে অংশ নেন।

ওসি আব্দুর রাজ্জাক জানান, গাংনী পৌর এলাকার উত্তরপাড়া এলাকার পরিত্যক্ত সরকারি মৎস্য খামারের মধ্যে দুটি বোমার বিস্ফোরণ ও ঘটনাস্থল থেকে তিনটি বোমা উদ্ধারের ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা শাহিদুজ্জামান শিপু বাদী হয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের ১১ জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা ও বিম্ফোরক আইনে একটি  মামলাটি করেন। ওই মামলার আসামি হিসেবে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৮ (এপ্রিল) আদালতের মাধ্যমে তাদেরকে মেহেরপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৮
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।