ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরগুনায় বিএনপির অবস্থান কর্মসূচিতে পুলিশের বাঁধা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
বরগুনায় বিএনপির অবস্থান কর্মসূচিতে পুলিশের বাঁধা 

বরগুনা: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরগুনার বামনা উপজেলা বিএনপি ১০ দফা দাবিতে অবস্থান কর্মসূচী পালনে পুলিশ তাতে বাঁধা প্রদান করে।

শনিবার (৮ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অস্থায়ী কার্যালয়ে এ অবস্থান কর্মসূচি পালন করতে গেলে পুলিশ তাতে বাধা দেন।

পরে দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন তারা।  

বামনা উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল কালাম আজাদ রানার সভাপতিত্বে এ অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে দেন, বরগুনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আ্বোয়ক এ জেড এম সালেহ ফারুক। এ সময় আরও বক্তব্য দেন, বামনা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনায়েত কবির হাওলাদার।

বক্তারা বলেন, বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ ও শিক্ষা উপকরণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দিতে হবে। যতক্ষণে আমাদের এই দাবি মেনে নেও না হবে, ততদিন এ আন্দোলন চলবে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।