ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘১০০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না আ. লীগ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
‘১০০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না আ. লীগ’ ব্যারিস্টার রুমিন ফারহানা

ব্রাহ্মণবাড়িয়া: বিএনপির সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, সরকার উন্নয়নের নামে দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। আগামী দিন বিএনপি যখন ক্ষমতায় আসবে সেই লুটের টাকার হিসেব নেওয়া হবে।

 

তিনি আরও বলেন, দফায় দফায় বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে। সরকার ১৫ বছরের দুঃশাসনের মাধ্যমে মানুষকে যে কষ্ট দিয়েছেন সে কারণে আগামী ১০০ বছরেও আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না।  

শনিবার (০৮ এপ্রিল) দুপুরে তিনি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে স্টেশন রোডের মাইক্রো স্ট্যান্ডে বিদ্যুৎ, গ্যাসসহ, দ্রব্যমূল্যেরে ঊর্ধ্বগতি, সরকারের দুর্নীতির প্রতিবাদসহ ১০ দফা দাবিতে উপজেলা বিএনপি আয়োজিত বিএনপির অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে উপজেলা বিএনপির সভাপতি হাজি মো. শাহজাহান সিরাজের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহামানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির কার্য নির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন মো. জসিম, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মুমিনুল হক, সদস্য মো. সালাউদ্দিন, উপজেলা যুগ্ম-সাধারণ সম্পাদক নাছির মুন্সী, ও সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জয়সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।