ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাটোরে বিএনপি নেতা বাচ্চুর রিমান্ড ও জামিন নামঞ্জুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
নাটোরে বিএনপি নেতা বাচ্চুর রিমান্ড ও জামিন নামঞ্জুর

নাটোর: নাটোরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও বিএনপির অবস্থান ধর্মঘটকে কেন্দ্র করে সংঘর্ষের মামলায় জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুর রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১০ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল বাচ্চুকে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক (এসআই) মকলেছুর রহমান।

একই সময় বাচ্চুর আইনজীবী তার জামিন আবেদন জানালে শুনানি শেষে বিচারক মো. রওশম আলম রিমান্ড ও জামিন আবেদন দুটিই নামঞ্জুর করে বাচ্চুকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নাটোর থানার এসআই মকলেছুর রহমান বাংলানিউজকে বলেন, গত ১ এপ্রিল শহরের আলাইপুর এলাকায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও বিএনপির অবস্থান ধর্মঘটকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এ ঘটনায় বাচ্চুকে প্রধান আসামি করে বিএনপির ২৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১৫০ জনকে আসামি করে মামলা করা হয়। মামলাটি করেন জেলা স্বেচ্ছাবেক লীগের লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট লিউন হোসেন। এ মামলায় বাচ্চুর নামে পিস্তল উঁচিয়ে গুলি ছোড়ার অভিযোগ আনা হয়। এদিকে বাচ্চু পিস্তল উঁচিয়ে গুলি ছুড়ছেন- এমন একটি ভিডিও ভাইরাল হয়। ২ এপ্রিল এ মামলা দায়েরের পরদিন রাতে ঢাকা যাওয়ার পথে বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চুকে টাঙ্গাইলের এলেঙ্গা থেকে গ্রেফতার করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।