ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দিতেই হবে: আব্বাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দিতেই হবে: আব্বাস

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আওয়ামী লীগ যতই টালবাহানা করুক অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দিতেই হবে। নিরপেক্ষ নির্বাচনের ক্ষেত্রে যত ষড়যন্ত্রই সরকার করুক না কেন বিএনপি আন্দোলনের মাধ্যমে তা প্রতিহত করবে।

সোমবার (১০ এপ্রিল) শাহাজাহানপুরে নিজ বাসভবনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুসাস্থ্য কামনায় শাহজাহানপুর থানা বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। ইফতার মাহফিলে তারেক রহমান ভার্চ্যুয়ালি প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

মির্জা আব্বাস বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে আজ শুধু বিএনপি নয়, দেশপ্রেমিক সকল রাজনৈতিক দলগুলো একত্রিত হয়েছে। এ আন্দোলন দেশকে একনায়কতন্ত্র থেকে রক্ষা করার আন্দোলন। এ আন্দোলন দেশের জনগণের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলন।

তিনি বলেন, এই শাহাজাহানপুর থেকে এরশাদবিরোধী আন্দোলনসহ সকল আন্দোলনের সূত্রপাত। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনার আন্দোলন এইখান থেকেই শুরু হবে।

ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, ওয়ার্ড কাউন্সিলর মির্জা আসলাম আসিফ (মির্জা শরীফ), সাবেক কমিশনার মির্জা খোকন, যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মাসুদ আহম্মেদ মিলন, ১১ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আশরাফুল আলম।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
টিএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।