ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

রাজনীতি

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাপার প্রার্থী নিয়াজউদ্দিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাপার প্রার্থী নিয়াজউদ্দিন

ঢাকা: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি থেকে মেয়র পদে মনোনয়ন পেয়েছেন সাবেক সচিব এম এম নিয়াজউদ্দিন।

সোমবার (১৭ এপ্রিল) জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

দেলোয়ার জালালী জানান, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে সাবেক স্বাস্থ্য সচিব এমএম নিয়াজ উদ্দিনকে মনোনয়ন দেওয়া হয়েছে। সোমবার দুপুরে বনানীর কার্যালয়ে কো-চেয়ারম্যানদের বৈঠক শেষে জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

এর আগে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, এবিএম রুহুল আমিন হাওলাদার এবং মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, সিটি কর্পোরেশনের নির্বাচন দেখেই জাতীয় নির্বাচনের কৌশল ঠিক করবে জাতীয় পার্টি। নির্বাচন কমিশন যদি সিটি কর্পোরেশন নির্বাচনগুলো নিরপেক্ষ করতে না পারে, মানুষের ভোটাধিকার যদি নিশ্চিত না হয়, তবে আগামী জাতীয় নির্বাচনে আমরা যাবো কি যাবো না তা সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি বলেন, আমরা আশা করছি, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকার সিটি কর্পোরেশন নির্বাচনে কমিশনকে সহায়তা করবে। সিটি কর্পোরেশন নির্বাচনই ইঙ্গিত করবে জাতীয় নির্বাচন কেমন হবে। জাতীয় নির্বাচন হচ্ছে ক্ষমতার পালাবদলের নির্বাচন। দেশের সাধারণ মানুষের প্রত্যাশা আগামী জাতীয় নির্বাচন যেন সুষ্ঠু ও নিরপেক্ষ এবং প্রতিযোগিতামূলক হয়।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
এসএমএকে/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।