ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে আ.লীগ নেতারা কে কোথায় ঈদ করবেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
নারায়ণগঞ্জে আ.লীগ নেতারা কে কোথায় ঈদ করবেন

নারায়ণগঞ্জ: নির্বাচনের আগের শেষ ঈদকে কেন্দ্র করে নিজ নিজ এলাকায় ঈদ উদযাপনের প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  

ইতোমধ্যে দলের সংসদ সদস্যরা এলাকায় রমজানের শুরু থেকে অবস্থান করছেন।

 

জানা যায়, দলের কেন্দ্র থেকে এবার নির্বাচনের আগে সম্ভাব্য প্রার্থী, দলের জেলা ও মহানগরের পদধারীদের নিজ নিজ এলাকায় ঈদ উদযাপনের নির্দেশ দেওয়া হয়েছে। এসময় মানুষের কাছে আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে বলা হয়েছে।  

সংসদ সদস্য

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ফতুল্লায় নিজ নির্বাচনী এলাকায় ঈদ উদযাপন করবেন এবং সকালে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে নামাজ আদায় করবেন। নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু আড়াইহাজারে নিজ গ্রামে ঈদ উদযাপন করবেন ও নামাজ আদায় করবেন।  

জেলা আওয়ামী লীগ

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই চাষাঢ়ায় ঈদ উদযাপন করবেন এবং কেন্দ্রীয় ঈদগাহে নামাজ আদায় করবেন। সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল নিজ এলাকায় ঈদ উদযাপন করবেন। মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন কেন্দ্রীয় ঈদগাহে ঈদের নামাজ পড়বেন এবং দেওভোগে ঈদ উদযাপন করবেন। সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত দেওভোগে ঈদ উদযাপন করবেন।  

অঙ্গ সংগঠন

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ নিজ নিজ এলাকায় ঈদ উদযাপন করবেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।