ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

কিশোরগঞ্জে এক একর জমির ধান কেটে দিয়েছে কৃষক লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
কিশোরগঞ্জে এক একর জমির ধান কেটে দিয়েছে কৃষক লীগ

ঢাকা: শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কৃষকের মুখে হাসি থাকে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ৷

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার গেরাজুরের হাওরের কৃষক রমজান মিয়ার এক একর জমির পাকা বোরো ধান কেটে মাড়াই করে গোলায় তুলে দিয়েছে কৃষক লীগ।  

কৃষক লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে ৷

কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের উদ্যোগে জেলা কমিটির সভাপতি আহমেদ উল্লাহ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর তত্ত্বাবধানে কৃষক রমজান মিয়ার এ ধান কেটে দেওয়া হয়।

কৃষক লীগের সভাপতি সমীর চন্দ বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা কৃষকরত্ন শেখ হাসিনা ক্ষমতায় থাকলেও কৃষক লীগকে সঙ্গে নিয়ে কৃষকের পাশে থাকেন এবং ক্ষমতায় না থাকলেও কৃষক লীগকে সঙ্গে নিয়ে কৃষকের সেবায় নিয়োজিত থাকেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কৃষকের মুখে হাসি থাকে ৷ আর বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে কৃষককে হত্যা করে আর ক্ষমতায় না থাকলে কৃষকের ধানের গোলায় আগুন দেয়।

এ ধান কাটা কর্মসূচিতে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি শেখ মো. জাহাঙ্গীর আলম, কৃষিবিদ ডা. নজরুল ইসলাম, মো. আবুল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. গাজী জসীম উদ্দিন, আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা, সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, সহ-দপ্তর সম্পাদক আলহাজ্ব সৈয়দ শওকত হোসেন সানু প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এসকে/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।