ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সংবিধান নিয়ে বিএনপি-জাতীয় পার্টি ফুটবল খেলেছে: আইনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
সংবিধান নিয়ে বিএনপি-জাতীয় পার্টি ফুটবল খেলেছে: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া: বঙ্গবন্ধুর দেওয়া সংবিধানে বাংলাদেশ চলে উল্লেখ করে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি ও স্বৈরাচার জাতীয় পার্টি সংবিধান নিয়ে ফুটবল খেলেছে। আর সেটা বন্ধ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৯ এপ্রিল) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

দেশে এখন আইনের শাসন আছে, নৈরাজ্য নাই উল্লেখ করে মন্ত্রী বলেন, কেউ বলতে পারবে না হত্যার বিচার হয় না। বিএনপি জিয়াউর রহমান হত্যার বিচার করতে পারেনি। আর তারা আইনের শাসনের কথা বলে।  

মন্ত্রী আরও বলেন, কোনো বাধা ছাড়াই বিএনপি কথা বলতে পারছে, এটাইত গণতন্ত্র। এখন সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। আদালত তত্ববধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছেন। আাগমী নির্বাচনে কোন নির্দলীয় সরকার বা তত্ত্বাবধায়ক সরকার থাকবে না।  

কর্মীসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী। সাধারণ সম্পাদক মো. তাকজিল খলিফা কাজলের সঞ্চালনায় হওয়া কর্মী সমাবেশে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।