ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মে দিবসের সমাবেশে আ.লীগের বড় শোডাউন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, মে ১, ২০২৩
মে দিবসের সমাবেশে  আ.লীগের বড় শোডাউন

ঢাকা: মহান মে ও আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশে বড় শোডাউন করেছে আওয়ামী লীগের শ্রমিক সংগঠন জাতীয় শ্রমিক লীগ।

সোমবার (১ মে)  বঙ্গবন্ধু এভিনিউ’র আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ সমাবেশ হয়।

এতে নেতাকর্মীদের ঢল নামে। নেতাকর্মীদের সমাগম বঙ্গবন্ধু এভিনিউ ছাড়িয়ে গুলিস্তান জিরো পয়েন্ট, মাওলানা ভাসানী হকি স্টেডিয়াম এলাকায় ছড়িয়ে পড়ে।

জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, কৃষক লীগ,  ছাত্রলীগ ও ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর শাখার ছাত্রলীগের নেতাকর্মীরা সমাবেশে অংশ নেন।

শ্রমিক লীগের এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সমাবেশস্থলে আরও উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন।

এছাড়া বক্তব্য দিয়েছেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপস, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

শ্রমিক লীগের এ সমাবেশে রাজধানী বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে সচিবালয়, রাজউক পর্যন্ত নেতাকর্মীদের উপস্থিতি দেখা যায়। সমাবেশে কয়েক হাজার নেতাকমী অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, মে ০১, ২০২৩  
এনবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad