ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পিরোজপুরে জেলা ছাত্রদলের সহ সভাপতিকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, মে ৮, ২০২৩
পিরোজপুরে জেলা ছাত্রদলের সহ সভাপতিকে অব্যাহতি খাইরুল ইসলাম বাবু

পিরোজপুর: পিরোজপুর জেলা ছাত্রদলের সহ সভাপতি খাইরুল ইসলাম বাবুকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

রোববার  (০৭ মে)  ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই অব্যাহতি দেওয়া হয়।

একই দিন রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে এই অব্যাহতির আদেশের কাগজ ছড়িয়ে পড়ে।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়- দলীয় দায়িত্বশীল পদে আসীন থেকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জেলা ছাত্রদলের সহ সভাপতির পদসহ সব দায়িত্ব থেকে বাবুকে অব্যাহতি দেওয়া হলো।

কেন্দ্রীয় ছাত্রদলের দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম মোবাইল ফোনে এ তথ্য নিশ্চিত করে জানান, খাইরুল ইসলাম বাবু দীর্ঘদিন ধরে জেলা ছাত্রদলের দায়িত্বশীল পদে থেকে অসাংগঠনিক কার্যক্রমের সঙ্গে জড়িত ছিল। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের যৌথ সিদ্ধান্ত মোতাবেক তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শেখ বদিউজ্জামান রুবেল জানান, সংগঠনের সিদ্ধান্ত চূড়ান্ত। সংগঠনের দায়িত্বশীল পদ থেকে কেউ যদি অসাংগঠনিক আচরণ করে তাহলে তাদের সবার ক্ষেত্রে সাংগঠনিক শাস্তি প্রযোজ্য।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, মে ০৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।