ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি চেয়ারপারসনকে দেখতে গেলেন মান্না

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, মে ৯, ২০২৩
বিএনপি চেয়ারপারসনকে দেখতে গেলেন মান্না ফাইল ফটো

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না।

সোমবার (৮ মে) রাত সোয়া আটটায় গুলশানে খালেদার বাসভবন ফিরোজাতে প্রবেশ করেন মান্না।

সাড়ে নয়টার সময় বের হন তিনি।

কি বিষয়ে খালেদা জিয়ার সঙ্গে আলোচনা হয়েছে জানতে চাইলে মাহমুদুর রহমান মান্না বলেন, অনেক বিষয়ে আলাপ-আলোচনা হয়েছে। প্রথমে নেত্রীর শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চেয়েছি। জবাবে তিনি বলেছেন- আমি অসুস্থ। আমার যে সমস্যা, চিকিৎসকদের পরামর্শে বিদেশে চিকিৎসার জন্য যেতে চেয়েছিলাম।  কিন্তু সরকার দিচ্ছে না।

সরকার বলছে আপনার রাজনীতি করতে কোনো বাধা নেই। আমরা আন্দোলনের সহায়ক হিসেবে আপনাকে চাচ্ছি।  এমন প্রশ্নের জবাবে মৃদু হেসে খালেদা জিয়া মান্নাকে বলেন, আপনারা যারা আন্দোলন আছেন সবাই অভিজ্ঞ। অনেক আন্দোলনে আপনারা নেতৃত্ব দিয়েছেন।

কেউ কেউ বলছে আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে যাওয়া উচিত মান্নার এমন প্রশ্নের জবাবে বেগম জিয়া বলেন, প্রশ্নই আসে না। এ বিষয়ে আমি এলাও করবো না।

মান্না বলেন, ঈদের পরও বিএনপির এখনো কোনো কর্মসূচি নেই, কঠোর আন্দোলন নেই। এমন কথার জবাবে বিএনপি চেয়ারপারসন একমত পোষণ করে বলেছেন, এটা ঠিক হাতে সময় নেই। চূড়ান্ত আন্দোলনের বিষয়ে সিরিয়াস হতে হবে। সরকারকে আর সময় দেওয়া যাবে না।

ইতোপূর্বে বিএনপির অনেক সিনিয়র নেতা দলটির চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ করলেও এবারই প্রথম বিএনপির যুগপৎ আন্দোলনের কোনো শীর্ষনেতা বেগম জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন।

বাংলাদেশ সময়: ০০২৩ ঘণ্টা, মে ০৯, ২০২৩
টিএ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।