ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিসিকে নৌকার বিজয়ে কাজ করবেন পৌর মেয়ররা 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মে ৯, ২০২৩
সিসিকে নৌকার বিজয়ে কাজ করবেন পৌর মেয়ররা 

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়ে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন বিভাগের পৌর মেয়ররা।

মঙ্গলবার (৯ মে) নগরের একটি অভিজাত হোটেলে সিলেট বিভাগের পৌর মেয়রদের সঙ্গে মতবিনিময় করেন সিসিকে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।

এ সময় উপস্থিত মেয়ররা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকীকে জয়ী করতে স্ব-স্ব অবস্থান থেকে কাজ করার আশ্বাস দেন।

একই সঙ্গে তারা সিলেট নগরে বসবাসরত নিজ নিজ পৌর এলাকার নাগরিকদের আহ্বান জানান।

সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।  

সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বুকে বাংলাদেশ একটি মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। এই ধারাবাহিকতা ধরে রাখতে সাধারণ মানুষের মাঝে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডগুলোকে তুলে ধরতে হবে। এজন্য জনপ্রতিনিধিদের ভূমিকা রাখতে হবে।

তিনি বলেন, আগামী ২১ জুন সিসিক নির্বাচন। এই নির্বাচনে প্রধানমন্ত্রী আনোয়ারুজ্জামান চৌধুরীর হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছেন। নৌকাকে বিজয়ী করতে সবাইকে কাজ করতে হবে।

তিনি পৌর মেয়রদের নৌকার প্রচারণায় নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান।

সভাপতির বক্তেব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, সিলেট নগরে বিভাগের প্রতিটি এলাকার মানুষ বাস করে। নৌকা প্রতীককে বিজয়ী করতে তাদের কাজে লাগাতে হবে। এজন্য পৌর মেয়রদের জোরালো ভূমিকা রাখতে হবে।

তিনি বলেন, দেশের অন্যান্য সিটি কর্পোরেশনের তুলনায় সিলেট অনেক পিছিয়ে রয়েছে। এবারও নৌকার প্রার্থীকে বিজয়ী করতে না পারলে আমরা আরও পিছিয়ে যাবো। তাই আমাদের সর্বশক্তি দিয়ে কাজ করতে হবে।

সভায় মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চেীধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে যে সম্মান দিয়েছেন, আমি তার মান রাখতে সর্বোচ্চ চেষ্টা করে যাবো। আপনাদের ভালোবাসা ও সহযোগিতায় নৌকার বিজয়কে তরান্বিত করবে। মেয়র নির্বাচিত করলে, আপনাদের মুখ ছোট হয়, এমন কোনো কাজ কখনোই করবো না। সবার পরামর্শ নিয়েই আমি সিটি কর্পোরেশনকে পরিচালিত করবো।

তিনি নির্বাচনে পৌর মেয়রদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করেন।  

এ সময় সিলেট বিভাগের আওয়ামী লীগ থেকে নির্বাচিত সব পৌরসভার মেয়ররা উপস্থিত ছিলেন।

এরমধ্যে মৌলভীবাজার পৌর সভার মেয়র ফজলুল রহমান, কুলাউড়া পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, বড়লেখা পৌর মেয়র কামরান আহমদ চৌধুরী, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, দিরাই পৌর মেয়র বিশ্বজিৎ ঘোষ,বিশ্বনাথ পৌর সভা মেয়র মুহিবুর রহমান, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, কানাইঘাট পৌর মেয়র লুৎফুর রহমান,বিয়ানীবাজার প্যানেল মেয়র সয়ফুল আলম, হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিমসহ বিভিন্ন পৌরসভার কাউন্সিলাররা।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মে ০৯, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।