ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনের মাঠে অনুপস্থিত বিএনপি ষড়যন্ত্রের মাঠে সক্রিয়: শেখ পরশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, মে ৯, ২০২৩
নির্বাচনের মাঠে অনুপস্থিত বিএনপি ষড়যন্ত্রের মাঠে সক্রিয়: শেখ পরশ

ঢাকা: বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, নির্বাচনের মাঠে অনুপস্থিত বিএনপি, তবে ষড়যন্ত্রের মাঠে সক্রিয়। তারা ছদ্মবেশে আমাদের প্রার্থীদের হারাতে চেষ্টা করবে, তারা ডামি প্রার্থী দিয়ে নির্বাচন করছে, তাদেরসরাসরি নির্বাচনে যাওয়ার  সাংগঠনিক ভিত্তি নেই।

মঙ্গলবার (৯ মে) গাজীপুরের সাগর সৈকত কনভেনশন সেন্টারে জেলা ও মহানগর যুবলীগের মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

ঐক্য আমাদের সবচেয়ে বেশি প্রয়োজন মন্তব্য করে যুবলীগ চেয়ারম্যান বলেন, এই নির্বাচনে আমাদের নৌকার মান সমুন্নত রাখার শপথ নিতে হবে। ব্যক্তিস্বার্থ বা আত্মকেন্দ্রিক স্বার্থ ভুলে এখন আমাদের নৌকাকে তুলে ধরতে হবে। ব্যক্তিস্বার্থ চরিতার্থ করার সময় পরে পাবেন। এই নির্বাচনের গুরুত্ব অপরিসীম। এই নির্বাচনটা এমন একটা সময় হচ্ছে, মাত্র ৬ মাস পর জাতীয় সংসদ নির্বাচন। গাজীপুরে এই নির্বাচনে নৌকার জয় জাতীয় নির্বাচনে প্রভাব ফেলবে বলে বিশেষজ্ঞরা মনে করে।

সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত, দক্ষ ও জবাবদিহিমূলক প্রশাসন সৃষ্টি করায় নৌকার প্রার্থী অ্যাড. আজম উল্লাহ সাহেবের প্রধান লক্ষ্য মন্তব্য করে তিনি বলেন, গাজীপুর এমন একটা ভৌগলিক এলাকায় অবস্থান করে যেখান থেকে সরকারকে বিব্রত করা অনেক সহজ। সে কারণে এই নির্বাচনের গুরুত্ব অপরিসীম। তাই এই নির্বাচনকে জীবন-মরণ যুদ্ধ হিসেবে নিতে হবে। তবে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রতি জনগণের আস্থা আমাদেরকে ইনশাআল্লাহ বিজয় এনে দিবে।

মেয়র প্রার্থী ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান বলেন, যুবলীগ যে কোনো ক্রান্তিকালে মানুষের পাশে ছিল। আমার সঙ্গে যুবলীগের দুই জন মেয়র পদপ্রার্থী ছিল। মাননীয় নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। সঙ্গে সঙ্গে যুবলীগের প্রার্থীরা সব কিছু ভুলে আমার কাছে ছুটে এসেছে। এখন তারা মাঠে নৌকার পক্ষে দিনরাত পরিশ্রম করছে, এটাই যুবলীগ।

যুবলীগ সাধারণ সম্পাদক  মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য দেন  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীরবিক্রম), সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, যুবলীগের প্রেসিডিয়া সদস্য অ্যাড. মামুনুর রশীদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মো. জহির উদ্দিন খসরু।

বাংলাদেশ সময়: ২৩৫৯ ঘণ্টা,  ৯ মে, ২০২৩
এনবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।