ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘গণতন্ত্র রক্ষায় রওশন এরশাদের ভূমিকা ভুলে গেলে চলবে না’

সিনিয়র করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, মে ১০, ২০২৩
‘গণতন্ত্র রক্ষায় রওশন এরশাদের ভূমিকা ভুলে গেলে চলবে না’

ঢাকা: সাবেক প্রতিমন্ত্রী ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন বলেন, দেশের স্থিতিশীলতা ও সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে প্রতিযোগিতামূলক অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। রওশন এরশাদ ও জাতীয় পার্টি ১৯৯৬ থেকে গণতন্ত্র অক্ষুণ্ন রাখতে যে ভূমিকা রেখেছে, তা ভুলে গেলে চলবে না।

তিনি বলেন, মনে রাখবেন জাতীয় পার্টির সমর্থনেই বার বার ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ।

বুধবার (১০ মে) দুপুরে রাজধানীর কাটাবন নিজ কার্যালয়ে জাপার ঢাকা-ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির প্রথম সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

গোলাম সারোয়ার মিলন বলেন, রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি আগামীতে রাষ্ট্র পরিচালনায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে, ইনশাল্লাহ।  

দুই বিভাগ নিয়ে গঠিত এ সাংগঠনিক সমন্বয় কমিটির প্রথম সভায় অতিথি হিসেবে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির সিনিয়র সদস্য অধ্যাপক ইকবাল হোসেন রাজুকে আমন্ত্রণ জানানো হয়। এতে অষ্ট্রেলিয়া থেকে ভ্যার্চুয়ালি অংশ নেন ঢাকা-ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইকরামুল খান। এছাড়া সৌদি আরব থেকে ভ্যার্চুয়ালি অংশ নিয়ে কমিটির সদস্যদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন বিরোধী দলীয় নেতার মুখপাত্র ও সাংগঠনিক সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক কাজী মামুনূর রশীদ।

সভায় আরও অংশ নেন রফিকুল হক হাফিজ, ক্বারী হাবিবুল্লাহ বেলালী, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মামুনূর রশীদ, নূরুল ইসলাম নূরু, খন্দকার মনিরুজ্জামান টিটু, গোলাম মোস্তফা ও আনোয়ারুল বেলালসহ কমিটির অন্য সদস্যরা।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, মে ১০, ২০২৩
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।