ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাবি ছাত্রদলের সাবেক সভাপতির বহিষ্কারাদেশ প্রত্যাহার 

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, মে ১১, ২০২৩
জাবি ছাত্রদলের সাবেক সভাপতির বহিষ্কারাদেশ প্রত্যাহার  সোহেল রানা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদলের সাবেক সভাপতি সোহেল রানার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।  

বুধবার (১০ মে) রাতে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-দপ্তর সম্পাদক শাহরিয়ার হক মজুমদার শিমুলের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক সভাপতি সোহেল রানার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো। ফলে তার সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় আর কোনো বিধিনিষেধ নেই।

ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল আজ এই সিদ্ধান্ত অনুমোদন করেন বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক সভাপতি সোহেল রানা বাংলানিউজকে বলেন, বহিষ্কারাদেশ প্রত্যাহার করাই কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদককে আন্তরিক ধন্যবাদ। ফলে আমার সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় আর কোনো বাধা নেই।  

উল্লেখ্য, ২০২০ সালের ৬ জানুয়ারি সংগঠনবিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি সোহেল রানাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, মে ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।