ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কমিটি অনুমোদনের ২৪ ঘণ্টাপরই ছাত্রলীগ নেতার পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মে ১১, ২০২৩
কমিটি অনুমোদনের ২৪ ঘণ্টাপরই ছাত্রলীগ নেতার পদত্যাগ

সিরাজগঞ্জ: সোয়া তিন বছর পর সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদনের ২৪ ঘণ্টা পরই পদত্যাগ করলেন ওই কমিটির সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ স্বাধীন।  

বৃহস্পতিবার (১১ মে) দুপুরে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বাপ্পীর কাছে পদত্যাগপত্র দিয়েছেন বলে স্বীকার করেন স্বাধীন।

 

তিনি বলেন, বুধবার (১০ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদনের বিষয়টি জানতে পারি। আমি উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলাম ও বর্তমানে জেলা ছাত্রলীগের সদস্য। এবার আমি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলাম। অথচ আমাকে সাংগঠনিক সম্পাদক করে পদের অবনতি করা হয়েছে। এজন্য আমি স্বেচ্ছায় পদত্যাগের সিদ্ধান্ত নিই। জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক না থাকায় সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে যোগযোগের চেষ্টা করেছি। তারা ফোন না ধরায় সহ-সভাপতি বাপ্পীর হাতে পদত্যাগপত্র জমা দিয়েছি।  

জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা বলেন, ফেসবুকের মাধ্যমে সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ স্বাধীনের পদত্যাগের বিষয়টি জানতে পেরেছি। এখনো পদত্যাগের চিঠি হাতে পাইনি। স্বাধীন সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। তাকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। এখন যদি পদত্যাগ করেন, তাহলে আমাদের কি করার থাকে?

এর আগে সোয়া তিন বছর পর মঙ্গলবার (৯ মে) রাতে রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেন জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ। ওই কমিটিতে রবিন সরকারকে সভাপতি এবং সোয়েব আক্তারকে সাধারণ সম্পাদক ও সাব্বির আহমেদ স্বাধীনকে সাংগঠনিক সম্পাদক করা হয়।  

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, মে ১১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।