ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

কেসিসি নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়রপ্রার্থীর মনোনয়ন জমা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, মে ১৪, ২০২৩
কেসিসি নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়রপ্রার্থীর মনোনয়ন জমা

খুলনা: আসন্ন খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়রপ্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়াল মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রোববার (১৪ মে) দুপুর ১২টায় খুলনা নূরনগর নির্বাচন অফিসে রিটার্নিং অফিসার মো. আলাউদ্দিনের কাছে এ মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ-সভাপতি, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন পরিচালক শেখ মো. নাসির উদ্দিন, সহকারি নির্বাচন পরিচালক মুফতি আমানুল্লাহ, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করিম, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী মুফতি ইমরান হোসাইন, জয়েন্ট সেক্রেটারি মোহাম্মদ আবু গালিব, সহকারী মিডিয়া সমন্বয়কারী মিরাজ আল সাদী।

জমাদানের পরে মেয়রপ্রার্থী আব্দুল আউয়াল বলেন, আমরা আশা করি নির্বাচন কমিশন একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য সব ধরনের ব্যবস্থা করবে। নির্বাচনে অংশগ্রহণ করা আমাদের একটি প্রতিবাদ। এ প্রতিবাদের মাধ্যমে আমরা দেখতে চাই সিটি করপোরেশন নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করবে।

সঙ্গে এটাও বলতে চাই যেহেতু সরকার আগামী জাতীয় নির্বাচন ব্যালটের মাধ্যমে করবে, আমরা চাই সিটি করপোরেশন নির্বাচনেও ব্যালট এর মাধ্যমে অনুষ্ঠিত হোক। কারণ ইভিএম একটি সূক্ষ্ম কারচুপি বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্সের মাধ্যমে কারচুপি হওয়ার সম্ভাবনা থাকে এবং দেশের মানুষ এর প্রতি আস্থাশীল নয়।

তিনি সুন্দর ও আধুনিক নগরী গড়ে তোলার জন্য হাতপাখা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।