ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার জন্য লড়বে জাপা: চুন্নু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, মে ১৫, ২০২৩
আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার জন্য লড়বে জাপা: চুন্নু

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) মহাসচিব ও বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু বলেছেন,  বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে জাতিকে নেতৃত্ব দেওয়ার জন্য একজন সৎ, আদর্শবান সাহসী নেতার খুব প্রয়োজন। একমাত্র জাপার চেয়ারম্যানেরই দেশকে নেতৃত্ব দেওয়ার সব গুণাবলি বিদ্যমান আছে।

জাপাতে আছে একঝাঁক প্রবীণ ও অভিজ্ঞ নেতা। আমরা বাংলাদেশের রাজনীতিতে স্বতন্ত্র সত্ত্বা নিয়ে সংগঠিত হচ্ছি। জাপা আগামী নির্বাচনে লড়বে ক্ষমতায় যাওয়ার জন্য, বিরোধীদল হওয়ার জন্য নয়।  

সোমবার (১৫ মে) দুপুরে বনানী কার্যালয়ে কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট আশরাফ উদ্দিন রেনু মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন।  

এ সময় জাপার মহাসচিব বলেন, ৯০ পরবর্তীতে দুটি পর্যায়ক্রমে ক্ষমতায় থেকে জনগণের ভাগ্যন্নোয়নে কোনো কাজ করা হয়নি। শুধু লুটপাঠ, দুর্নীতি, দুঃশাসন, কায়েম করেছে। বেকার তৈরির শিক্ষাব্যবস্থা এখনো চালু আছে। মানুষ এখন হাসপাতালের বারান্দায় ও সিঁড়ি থেকে চিকিৎসাসেবা নিচ্ছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি লাগামহীন। আমরা শিক্ষা, চিকিৎসা মানুষের নাগালের মধ্যে নিয়ে যাওয়ার বিভিন্ন পরিকল্পনা তৈরি করছি। জাপা ক্ষমতায় গেলে এসব প্রকল্প বাস্তবায়ন হবে। তাই আগামী নির্বাচনে জাপার ওপর আস্থা রাখুন।

সভায় মহাসচিবের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন কিশোরগঞ্জ সাবেক সদর উপজেলার চেয়ারম্যান ডা. মো. আব্দুল হাই, বিশিষ্ট ব্যবসায়ী সেলিম জাবেদ, শিক্ষক মুফতি শফিকুল ইসলাম ও মুফতি জুনায়েদ।  

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মাহমুদুর রহমান মাহমুদ, মো. খলিলুর রহমান খলিল, ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন ভূঁইয়া, দফতর সম্পাদক-২ এমএ রাজ্জাক খান, যুগ্ম দফতর সম্পাদক-সমরেশ মণ্ডল মানিক, যুগ্ম শিক্ষা বিষয়ক সম্পাদক সামছুল আলম লিপ্টন, কেন্দ্রীয় সদস্য মোস্তাইন বিল্লাহ, শেখ মো. আবু ওহাব, জেলা থেকে আগত রহমত আলী, মো. নুরুজ্জামান, হোসেন উদ্দিন হিরা, বাবুল চৌধুরী, মোস্তাক আহমেদ খান, তুষার মো. শরীফ, জাহাঙ্গীর আলম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।