ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘শেখ হাসিনার কারণে বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, মে ১৮, ২০২৩
‘শেখ হাসিনার কারণে বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে’ বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা

বান্দরবান: বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়। ভাগ্যক্রমে তারা দুই বোন (শেখ হাসিনা ও শেখ রেহানা) দেশের বাইরে থাকায় তারা বেঁচে গেছেন।

শেখ হাসিনার কারণে সারা বিশ্বের কাছে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

বুধবার (১৭ মে) বিকেলে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছিল তারাই শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরিয়ে দেওয়ার জন্য দেশি বিদেশি চক্রান্ত করছে, তাদেরকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে।  

জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা বলেন, আগামী নির্বাচনে অনেক চক্রান্ত হবে, প্রপাগাণ্ডাও অনেক। ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করতে হবে, দেশের উন্নয়নে আগামী নির্বাচনে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করতে হবে আমাদের।

আলোচনা সভার আগে দিবসটিকে কেন্দ্র করে জেলা শহরে বের করা হয় একটি বর্ণাঢ্যা শোভাযাত্রা। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। পরে সেখানে জেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। শোভাযাত্রা এবং আলোচনা সভায় অংশ নেন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী।  

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হ্লা থোয়াই হ্রী, একে এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, ক্যাসাপ্রু, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও পৌরসভার মেয়র সৌরভ দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী ও পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাস।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মে ১৮, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।