ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অর্থনীতিকে যারা ধ্বংস করতে চায়, তাদের মোকাবিলায় প্রস্তুত আছি: নাছিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, মে ১৯, ২০২৩
অর্থনীতিকে যারা ধ্বংস করতে চায়, তাদের মোকাবিলায় প্রস্তুত আছি: নাছিম ছবি- নিশাত বিজয়

ঢাকা: বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেছেন, যারা সন্ত্রাসের পথে হাঁটবে, যারা মানুষের জীবন-রাষ্ট্রীয় সম্পদের ওপর হামলা করে দেশের অর্থনীতিকে ধ্বংস করতে চায়, তাদের যড়যন্ত্র মোকাবিলায় প্রস্তুত আছি।  

শুক্রবার (১৯ মে) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দীন নাছিম আরও বলেন, বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। কারণ যখন ক্ষমতায় ছিল, তখন দুর্নীতি-সন্ত্রাস করে জনবিচ্ছিন্ন হয়ে গেছে।

এসময় দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, নির্বাচনে চলে আসুন, জনপ্রিয়তা যাচাই করুন। না হলে বিএনপির যারা নির্বাচন করে তারা নির্বাচনে চলে আসবে। গাজীপুরেও বিএনপি প্রার্থীরা নির্বাচন করছে।  

কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, নির্বাচন আসলেই বিএনপি ধর্মকে ব্যবহার করে আওয়ামী লীগকে বেকায়দায় ফেলতে চায়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মে ১৯, ২০২৩
এনবি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।