ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এই সরকারের অধীনে নির্বাচন প্রতিহত করব: শাহজাহান ওমর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, মে ২০, ২০২৩
এই সরকারের অধীনে নির্বাচন প্রতিহত করব: শাহজাহান ওমর

বরিশাল: এই সরকারের অধীনে নির্বাচন হলে যোগ্যপ্রার্থী নির্বাচিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর। তিনি বলেন, তাই আমরা নির্বাচন করব না, বরং আগামীতে যে নির্বাচন হবে তত্ত্বাবধায়ক না হলে সেই নির্বাচন আমরা প্রতিহত করব।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে শনিবার (২০ মে) বরিশালে আয়োজিত জনসমাবেশে এ কথা বলেন তিনি।

বরিশাল নগরের সদর রোডের জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকে বিএনপির দলীয় কার্যালয় ও সদর রোডে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা ছিল।

বরিশাল মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপির আয়োজনে জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর। তিনি বলেন, আমরা আন্দোলন করছি নিরপেক্ষ নির্বাচনের দাবিতে। বর্তমান সরকার নিরপেক্ষ নয়। এই সরকারের অধীনে নির্বাচন হলে যিনি যোগ্যপ্রার্থী, তিনি নির্বাচিত হবেন না। তাই আমরা নির্বাচন করব না, বরং আগামীতে যে নির্বাচন হবে তত্ত্বাবধায়ক না হলে সেই নির্বাচন আমরা প্রতিহত করব।

জনসমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দন স্বপন। সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, মে ২০, ২০২৩
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।