ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খুলনা সিটি করপোরেশন ভোট পরিচালনায় যুবলীগের টিম গঠন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মে ২১, ২০২৩
খুলনা সিটি করপোরেশন ভোট পরিচালনায় যুবলীগের টিম গঠন

ঢাকা: খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তালুকদার আব্দুল খালেকের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে আওয়ামী যুবলীগের নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক টিম গঠন করা হয়েছে।

এ নির্বাচন পরিচালনা টিমের আহ্বায়ক করা হয়েছে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিনকে।

রোববার (২১ মে) যুবলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয় এ টিমের যুগ্ম-আহ্বায়ক খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলাম, প্রেসিডিয়াম সদস্য মো. নবী নেওয়াজ, প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার। এছাড়া এটিমে খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগকে সদস্য সচিব করা হয়েছে এবং যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ, খুলনা জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, খুলনা মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন ও খুলনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মাহফুজুর রহমান সোহাগকে সমন্বয়ক করে এ টিম গঠন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, মে ২১, ২০২৩
এসকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।