ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পটুয়াখালীতে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে আওয়ামী লীগ নেতা সুলতান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, মে ২১, ২০২৩
পটুয়াখালীতে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে আওয়ামী লীগ নেতা সুলতান 

পটুয়াখালী: আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন  পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সুলতান আহমদ মৃধা।

রোববার (২১ মে) দুপুরে পটুয়াখালীর পুরান বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ টাকা, পোশাক, খাদ্য ও সাংসারিক জিনিসপত্র বিতরণ করেন তিনি।

এ উপলক্ষে পটুয়াখালীর টাউন উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক পৌর ও সদর উপজেলা চেয়ারম্যান সুলতান আহমদ মৃধা। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, কোষাধ্যক্ষ গাজী সবির, যুবলীগের সাংগঠনিক সম্পাদক অসীম মৃধা ও পৌর আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম খোকন মৃধা, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ, ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহিদ সিকদারসহ সংশ্লিষ্টরা।

এসময় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২৮টি পরিবারকে নগদ পাঁচ হাজার করে টাকা, শাড়ি, লুঙ্গি, কম্বল, বাসনপত্র ও খাদ্য সামগ্রী দেওয়া হয়।

গত (০৩ মে) সন্ধ্যায় স্থানীয় একটি তেলের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এতে প্রায় ৩২টি দোকান ও বসতবাড়ি পুড়ে যায়। ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট টানা চার ঘণ্টার প্রচেষ্টায় রাত ১০টার দিকে আগুন নেভে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মে ২১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।