ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রী মৃত্যুকে ভয় করেন না, কিন্তু সুষ্ঠু নির্বাচন ভয় পান: রিজভী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, মে ২৩, ২০২৩
প্রধানমন্ত্রী মৃত্যুকে ভয় করেন না, কিন্তু সুষ্ঠু নির্বাচন ভয় পান: রিজভী 

নারায়ণগঞ্জ: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আমরা কারও জীবন নিতে চাই না। কাউকে আঘাত করতে চাই না।

আমরা শেখ হাসিনার শাসনের অবসান চাই। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাই। প্রধানমন্ত্রী বলেছেন, তিনি মৃত্যুকে ভয় করেন না। কিন্তু তিনি সুষ্ঠু নির্বাচনকে ভয় পান।

মঙ্গলবার (২৩ মে) বিকেলে শহরের খানপুর ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালের সামনে মহানগর বিএনপির পদযাত্রাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

রিজভী আরও বলেন, প্রধানমন্ত্রী পুলিশ, র‍্যাব নিয়ন্ত্রণ করেন। তাকে সবাই ভয় পায়। তাদের বিরুদ্ধে লড়াই করছে বিএনপি। আপনারা সবাই ঐক্যবদ্ধ হোন। এদের আগে নামাতে হবে। আমরা সাচ্চা কর্মী, বিপ্লবী কর্মী। ওরা পুলিশ সঙ্গে নিয়ে হামলা করে। আমাদের হাতে তো অস্ত্র নেই। আমরা খালি হাতে আন্দোলন করি।

তিনি বলেন, আজ সারাদেশে পদযাত্রা হচ্ছে। আপনাদের ভাইয়েরা গুলিবিদ্ধ হচ্ছে। হাত-পা হারাচ্ছে। আর আপনারা নিজেদের মধ্যে মারামারি করছেন। কেন করছেন? আমাদের ওপর দুর্যোগ আসছে। লাখ লাখ মামলা। হাজার হাজার নেতাকর্মী কারাগারে। আর আপনারা এখানে মারামারি করছেন। প্লীজ লোক হাসাবেন না।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির সিনিয়র নেতা বলেন, আপনারা সবাই যুবদল, ছাত্রদল করেন, বিএনপি করেন। পুলিশের গুলি ধারণ করে আপনাদের ভাই মারা যাচ্ছে। শাওন মারা গেছে। সে কী চুরি, ডাকাতি করেছিল। পুলিশ ঠাণ্ডা মাথায় গুলি করে তাকে হত্যা করেছে।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এমআরপি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।