ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মার্কিন নিষেধাজ্ঞার সতর্কতা নিয়ে বিএনপি উদ্বিগ্ন নয়: প্রিন্স

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, মে ২৬, ২০২৩
মার্কিন নিষেধাজ্ঞার সতর্কতা নিয়ে বিএনপি উদ্বিগ্ন নয়: প্রিন্স

ময়মনসিংহ: বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, মার্কিন নিষেধাজ্ঞার সতর্কতা নিয়ে বিএনপি চিন্তিত বা উদ্বিগ্ন নয়। বরং  বিএনপি এই সতর্কবার্তাকে স্বাগত জানিয়েছে।

শুক্রবার (২৬ মে) বিকেলে ময়মনসিংহ বিএনপি কার্যালয়ে জাতীয়তাবাদী পেশাজীবী পরিষদের নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি উদ্বিগ্ন, চিন্তিত দেশ, জাতি, গণতন্ত্রের ভবিষ্যৎ নিয়ে। কারণ বিএনপির আন্দোলন শান্তিপূর্ণ এবং তা প্রহসনের নির্বাচনের বিরুদ্ধে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে।  

প্রিন্স আরও বলেন, আওয়ামী লীগের অধীনে সুষ্ঠু ও গণতান্ত্রিক নির্বাচন হতে পারে না। আর এ কারণেই আওয়ামী লীগের অধীনে প্রহসনের নির্বাচনে বিএনপি অংশ নেবে না। তাই সুষ্ঠু ও গণতান্ত্রিক নির্বাচনের স্বার্থে আওয়ামী লীগ সরকারকে অবিলম্বে পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের পথ সুগম করতে হবে।  

মতবিনিময় সভায় মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, আলমগীর মাহমুদ আলম, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেনের তালুকদার, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, অ্যাডভোকেট এম এ হান্নান খান, পেশাজীবী নেতা অ্যাডভোকেট আনোয়ারুল আজিজ টুটুল, অ্যাডভোকেট মাসুদ তানভীর তান্না, অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল কুদ্দুস, ড. মো. শাজাহান, অধ্যাপক আহমদ খায়রুল হাসান, ডা. মোহাম্মদ আলী সিদ্দিকী,  ডা. সায়েম মনোয়ার, ডা. সাইফুল ইসলাম খান, একেএম আজাদ, ড. মুহাম্মদ শামসুল আলম হুদা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।