ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪৩০, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২ রবিউল আউয়াল ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে সেনবাগে ইউপি চেয়ারম্যান আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, মে ২৮, ২০২৩
প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে সেনবাগে ইউপি চেয়ারম্যান আটক

নোয়াখালী: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুর রহমানকে আটক করেছে পুলিশ।    

শনিবার (২৭ মে) দিনগত রাতে রাজধানী ঢাকার পল্টন ইম্পেরিয়াল হোটেল থেকে তাকে আটক করা হয়।


   
স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় উপজেলার ছাতারপাইয়া বাজারে নিজস্ব মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষে উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের নিয়ে সাংগঠনিক সভা হয়। সভায় বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান আবদুর রহমানের এক মিনিট ৫৪ সেকেন্ডের একটি বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে আবদুর রহমানকে প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তি করতে শোনা যায়। ভিডিওটি ছড়িয়ে পড়ার পর প্রশাসনের নজরে আসে।

এরপর চেয়ারম্যান আবদুর রহমানকে আটক করে আইনের আওয়ায় আনার জোর দাবি জানানো হয় আওয়ামী লীগ ও অন্যান্য সহয়োগী সংগঠনের পক্ষ থেকে।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকা থেকে তাকে সেনবাগ থানা পুলিশ আটক করে। তাকে সেনবাগ থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, মে ২৮, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa